ময়মনসিংহ শহরে আরও ৩ জন গারো করোনা ভাইরাসে আক্রান্ত ‖ খু•রাং


খু•রাং দ•আমেক, ময়মনসিংহ


গত ২১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে কর্মরত একজন গারো নার্স করোনায় আক্রান্ত হওয়ার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আরও দু’জন নার্স সহ ৩ জন গারো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন মনি বনোয়ারী, প্রতিমা রংমা ও লুক লুটাস চিসিম। এর মধ্যে মনি বনোয়ারী ও প্রতিমা রংমা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেবিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মনি বনোয়ারীর বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার জয়রামকুড়া গ্রামে, প্রতিমা রংমার বাড়িও একই উপজেলার বোয়ালমারা গ্রামে। তারা বর্তমানে ময়মনসিংহ নার্সিং ইন্সটিটিউট প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে লুক লোটাস চিসিম, তিনি ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র উপজেলা সমন্বয়কারী। তার বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার নালিখালি গ্রামে। তিনি ভাটিকাশরের বড়বাড়ি নিজ বাসাতে চিকিৎসাধীন অবস্থায় আছেন। জানা গেছে, তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে ওঠছেন।

আর গত ২১ এপ্রিল আক্রান্ত হওয়া তন্দ্রা দ্রং, তিনিও ভাটিকাশরের বড়বাড়ি নিজ বাসাতে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার বাড়িও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার সংড়া গ্রামে। তিনিও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেবিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। জানা গেছে তিনিও সুস্থ হয়ে ওঠছেন।

সংবাদটি শেয়ার করুন...

Post a Comment

0 Comments